ভালোবাসার এসএমএস, প্রেমের এসএমএস।


(১) শীতের চাদর জড়িয়ে, কুয়াশার মাঝে দাঁড়িয়ে, হাত দুটি দাও বিলিয়ে। শিশিরের শীতল স্পর্শে যদি শিহরিত হয় তোমার মন, তাহলে বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।

(২) গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি। ভাবতে আমার ভাল লাগে শুধু তোমাকে, তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি আমাকে।

(৩) চশমা পরা সেই দুচোখের মাতাল করা দৃষ্টি, মনজমিনে নামিয়ে ছিলো মুসল ধারায় বৃষ্টি।তোর ঠিকানায় আছি আমি মনপাড়াতে ঘুরি, সেদিন থেকে যেদিন নিলি মনটা করে চুরি।

(৪) হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

(৫) বিশ্বাস যখন ভেঙে যায়, Sorry কিংবা ক্ষমা করো শব্দটি তখন হাঁস্যকর শোনায়, বিশ্বাস অনেক বড় একটা জিনিস, বিশ্বাসের উপর সব ধরনের সম্পর্ক গড়ে ওঠে।

(৬) ভালোবাসা যদি হয় দামি,তবে কেন ভালোবাসার জন্য ঝরে চোখের পানি.ভালোবাসা যদি হয় জীবনের নাম,তবে কেন অকালে ঝড়ে যায় হাজারো মানুষের প্রান.

(৭) কারো মন ভেঙোনা, পারলে হাড্ডি ভাঙো।কারন মানষের হাড্ডি আছে 206 টা দু-একটা ভাংলে কিছু হবেনা, কিন্তূ মন থাকে একটা,সেটাই জদি ভেঙে দাও r ki থাকবে বলো ?

(৮) ফুল যদি পারে ভালবাসা শিখাতে,চাঁদ যদি পারে রাতকে জাগাতে,মেঘ যদি পারে বৃষ্টি ঝড়াতে,তুমি কি পারবেনা শত বাঁধা পেরিয়ে আমায় ভালবাসতে।

(৯) গোলাপ যায় শুকিয়ে, চাঁদ যায় লুকিয়ে, দিন যায় ফুরিয়ে, পাখিরা যায় উরিয়ে, কথা দিলাম বন্ধু তোমায় যাবোনা আমি হারিয়ে, যদি রাখ তোমার হৃদয়ে, থাকবো আমি তোমার হয়ে।

(১০) পৃথিবীতে দুজন মানুষকে খুব বেশি ভালোবাসা উচিত।একজন হলো -যে তোমাকে জন্ম দিয়েছে আর.একজন হলো-যাকে পাওয়ার জন্য তোমার জন্ম হয়েছে।

(১১) জীবন হলো জলের নৌকা, কখনও সুখের পাল তুলে, কখনও দুখের স্রোতে ভাসে, কখনও ছুটে যায় ভালবাসার টানে,কখনও থেমে যায় অজানা অভিমানে

(১২) মনেরই নীল খামে,প্রথম চিঠি তোমার নামে।তাও আবার মনে মনে,পাঠিয়েছি মোবাইল ফোনে,পড়ে দেখ শেষ লাইন,মিস করছি 'all time'I MISS You....

(১৩) কত সুন্দর তুমি,প্রেমে পড়েছি আমি,সুন্দর তোমার মন,ভলোবেসে হারা ২জন,মায়াবি তোমার আখি,দিওনা আমায় ফাঁকি,সুন্দর তোমার হাসি,আমি তোমাকে ভালবাসি.

(১৪) ঘর সাজাবো আলো দিয়ে, মন সাজাবো প্রেম দিয়ে, চোখ সাজাবো স্বপ্ন দিয়ে,হাত সাজাবো মেহেদি দিয়ে, আর তোমায় সাজাবো আমি আমার ভালোবাসা দিয়ে।

(১৫) ফুল যদি পারে ভালোবাসা শিখাতে, চাঁদ যদি পারে রাতকে জাগাতে, মেঘ যদি পারে বৃষ্টি ঝড়াতে, তুমি কি পারবেনা শত কষ্টের মাঝে আমাকে ভালোবাসতে।

(১৬) ভালোবাসা দুটি হৃদয়ের মাঝে সেতু বন্ধন ।পৃথিবীতে বেঁচে থাকা নির্ভর করে যদি সে জীবনের মাঝে ভালোবাসা বিদ্যামান থাকে।

(১৭) শীতের চাদর জড়িযে,কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন, বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।

(১৮) একটা সত্যিকারের ভালোবাসা একটা অসহায় জীবনকে নতুন রূপ দিতে পারে, আবার একটি মিথ্যে ভালোবাসা একটা সুন্দর জীবনকে ধ্বংস করে দিতে পারে।

(১৯) চাইলেই কি ভুলা যায় ভালবাসি যারে, ভুলতে চাইলে আরো বেশি মনে পরে তারে। যার জন্য ভালবাসা এই মনেতে জাগে, তারে কি ভুলা যায় মরনের আগে?

(২০) যার মনটা পাথরের মতো শক্ত, জীবনে তাকেই ভালোবাসো। কারণ সেই পাথরে যদি একবার ফুল ফোটাতে পারো, তবে সেই ফুল শুধু তোমাকেই সুবাশ দিবে, আর কাউকে নয়।

(২১) স্বপ্নের শিকরে তুমি আছ দাড়িয়ে, ভালবাসার আদরে ফুল ফুটেছে পাথরে, হৃদয়ের সংসদে তুমি পাবে সিংহাসন, সেই আসনে বসিয়ে ভালবাসবো সারাজীবন।

(২২) লাল গোলাপের পাপড়ি দিয়ে লিখবো তোমার নাম, হাজার পাখির সুরদিয়ে গাইবো তোমার গান, তুমি আমার জান,তুমি আমাৱ আশা, তোমার জন্য রইল আমার অশেষ ভালোবাসা।

(২৩) যত কষ্ট দাও,আপন করে নিব।যত দুঃখ দাও সুখ ভেবে নেবো।যদি ভালবাসা দাও বুকে জরিয়ে নেবো।R যদি ভুলে যাও নিরবে আমি তোমাকে ভালবেসে যাব।

(২৪) ফুল দিয়ে পুজা হয়,পাতা দিয়ে নয়।মন দিয়ে প্রেম হয়, রুপ দিয়ে নয়।তাই তো কাজী নজরুল কয়-ভালবেসে এগিয়ে যাও নেই কোনো ভয়, একদিন হবেই ভালবাসার জয়।

(২৫) তাকে ভালোবাসো যে তোমার হাত সারাজীবন ধরে রাখবে।তাকে বিশ্বাস করো যে তোমার বিশ্বাসের মর্যাদাদেবে।তবে আগে তাকে পরিক্ষা করে দেখ সে আসলে তোমার কিনা।

(২৬) একটু ভালোবাসা দিবি? যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ, থাকবে না না পাওয়ার যন্ত্রনা. থাকবে না মায়া কাঁন্না, থাকবে শুধু সীমাহীন অনুভূতি, যেই অনুভূতি কে সাথি করে কাটিয়ে দিবো সারাটা জীবন।

(২৭) কাউকে ভালবাসা হয়ত খুব সহজ, কিন্তু তাকে ভুলে যাওয়া খুব কষ্টের। ভালবাসা যত সহজ ভুলে যাওয়া তার চেয়ে অধিক কঠিন।

(২৮) কেন তুমি কাছে এলে.অল্পদিনে ভুলে গেলে"বুঝিনি আগে এমন হবে"আমায় শুধু কষ্ট দিবে"এটাই কী ছিলো তোমার চাওয়া আমায় শুধু কষ্ট দেওয়া.

(২৯) ভালোবাসা কী ভুল? নাকি লাল গোলাপ ফুল। ভালোবাসা কী সুখ? নাকী বেদনা ভরা দুখ ভালোবাসা কী হাসি? নাকী গলার ফাসি।তবু মন বলে তোমায় ভালোবাসি।

(৩০) গোলাপ গাছে গোলাপ ফোটে নিল আকাশে ওঠে চাঁদ, তোমার কথা ভাবতে ভাবতে কেটে যায় সারা রাত। তোমায় আমি প্রথম দেখি স্কুলের ঐ মাঠে, সাদা রঙ্গের জামা পরা এক পরি যেন হাটে। দুর থেকে দেখে তোমায় বড়ই ভালো লাগে , তখন থেকেই প্রেম করতে আমার ইচ্ছে যাগে।

(৩১) চোখের আড়াল হতে পারো, মনের আড়াল নয় ।মন যে আমার সব সময়, তোমার কথা কয়। মনকে যদি প্রশ্ন করি, আমার আপন কে ? মন বলে, এখন তোমার SMS পড়ছে যে।

(৩২) আমি সেই পাখি যার বাসা নেই, আমি সেই আকাশ যার বুকে তারা নেই, আমি সেই নদী যার তীরে পানি নেই, আমি সেই মানুষ যার একটা মন আছে কিন্তু বুঝার মত কেউ নেই।

(৩৩) যতো ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে। দুষ্টু এই মন চায়, আরো বেশি পেতে।কি জানি, তোমার মধ্যে কি আছে, কেনো যে এ মন চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে।

(৩৪) ফুল আনেক সুন্দর যদি সাজাতে জানো.জীবন আনেক রঙিন.যদি রাঙাতে যান.পকৃতি অনেক মায়াভী.যদি দেখতে যান.ভালবাসা অনেক দামী.যদি ভালবাসতে যান.

(৩৫) ভালবাসা সপ্নের এক ঠিকানা,যার খোজ পাওয়া সহজ,কিন্তু সঠিক মনের মানুষ পাওয়া কঠিন,ভাল তো সবাই বাসতে পারে,কিন্তু ভালবাসা কি সবাই বুঝতে পারে?

(৩৬) মনের মাঝে আছি বলে করিস অবহেলা।আমি যখন হারিয়ে যাবো কাদবি সারাবেলা।তবু যদি হারিয়ে যায় তোর অজানতে।সৃতি গুলু যতনে রাখিস মনের সিমান্তে.

(৩৭) বুঝবে একদিন তুমি , আমি তোমাকে কতটা ভালোবাসি । সেই দিন হইতো আমি হারিয়ে যাবো ঔ দুরে নিল আকাশে তারার মাঝে । বুঝবে একদিন তুমি , আমি তোমাকে কতটা মিচ করি সেইদিন হইতো আমি হারিয়ে যাবো ঔ মরুভুমির বালির মাঝে । বুঝবে একদিন তুমি , আমি তোমাকে ছাড়া কতটা একা একা থাকি সেই দিন হইতো আমি থাকবোনা এই পৃথিবীতে হারিয়ে যাবো ঔ মাটির ছোট্ট ছোট্ট কনাই...!

(৩৮) পৃথিবীর সব কিছু মিথ্যা হলেও , ছেলেদের চোখের অশ্রু কখনো মিথ্যা নয় । কারন মেয়েরা খুব কষ্ট না পেলে , কথনো তাদের দামি অশ্রু ঝরায় না.

(৩৯) যদি এমন কাউকে পেতাম যে আমাকে অন্তর দিয়ে ভালবাসবে যার সব ভালবাসা আমায় গিরে থাকবে.তবে আমি এই পৃথিবীর বিনিময়েও তাকে হারিয়ে যেতে দিতাম না.

(৪০) যদি মন কাঁদে, আসব বর্ষা হয়ে।! যদি মন হাসে, আসব রোদ্দুর হয়ে। যদি মন ওড়ে, আসব পাখি হয়ে। যদি মন খোঁজে, আসব তোমার জান হয়ে!

(৪১) কী নিষ্ঠুর তুমি?কেমন তোমার মন?কীভাবে থাকতে পার ভূলে সারাক্ষন?মনে কী পরেনা একটুও আমায়

(৪২) তোমায় সুয্য ভাবিনা যা অস্ত যাবে, তোমায় ফুল ভাবিনা যা ঝরে যাবে, তোমায় নদী ভাবিনা যা বয়ে যাবে, তোমায় সময় ভাবিনা যা চলে যাবে, তোমায় আমি আমার জান ভাবি যা চিরদিন রয়ে যাবে।এক বিন্দু ভালোবাসা দাও আমি সিন্দু হৃদয় দিব।

(৪৩) পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে,, যার মনে নাই কোন অহংকার,, নাই কোন হিংসা। আছে শুধু অন্যের জন্য ভালোবাসা.

(৪৪) যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম!যদি জল হতাম-সারা দেহ ভিজিয়ে দিতাম।যদি বাতাস হতাম-তোমার কানে চুপি চুপি বলতাম-আমি তোমাকে ভালবাসি.

(৪৫) চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

(৪৬) আকাশ বলে তুমি নীল। বাতাস বলে তুমি বিল। নদী বলে তুমি সিমা হিন। চাঁদ বলে তুমি সুন্দর। ঘাস বলে তুমি সবুজ। ফুল বলে তুমি অবুজ। কিন্তু আমি বলি, “তুমি কেমন আছ?”

(৪৭) ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি

(৪৮) যদি বৃষ্টি হতাম...... তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!

(৪৯) আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !

(৫০) টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য

(৫১) এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে

(৫২) ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা...

(৫৩) হৃদয় জুড়ে আছ তুমি,সারা জীবন থেক.আমায় শুধু আপন করে,বুকের মাঝে রেখ.তোমায় ছেড়ে যাবনাতো,আমি খুব দূরে.ঝড় তোপান যতই আসুক,আমার জীবন জুড়ে

(৫৪) ~বুকের কষ্ট চাপা দিয়ে" ঝরছে চোখের জল~ ~মনের মানুষ ভুলে গেছে" কাকে দিবো Call~ ~মেঘ হীন আকাশে" চাদের নেই আলো~ ~এই পৃথিবীতে আমি ছারা" সবাই আছে অনেক ভালো~

(৫৫) নদীর পারে বসে আমি লিখছি কবিতা~ ~দুই নয়নে ভাসে শুধু তোমার ছবিটা~ ~মেঘলা আকাশ একলা আমি" একলা আমার মন~ ~ভাবছি কবে হবে তুমি আমার আপন জন~

(৫৬) মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন

(৫৭) ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু sms করি ভালবাসি বলে!

(৫৮) তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো,তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো।রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি,তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।

(৫৯) তোর জন্য আনতে পারি আকাশ থেকে তারা, তুই বললে বাচতে পারি অক্সিজেন ছাড়া। পৃথিবী থেকে লুটাতে পারি বন্ধু তোরি পায়, এবার তুই বল, এভাবে আর কত মিথ্যা বলা যায়!!!

(৬০) ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে প্রিথিবিতে??? বউ আনব ভালবেসে।

(৬১) যদি দেখা না হয় ভেবোনা দূরে আছি। যদি কথা না হয় ভেবোনা ভূলে গেছি। যদি না হাসি ভেবোনা অভিমান করেছি। যদি ফোন না করি ভেবোনা হারিয়ে গেছি। মনে রেখো তোমায় আমি ভালোবাসি।

(৬২) লাগবে যখন খুব একা,চাঁদ হয়ে দিবো দেখা ..মনটা যখন থাকবে খারাপ,স্বপ্নে গিয়ে করবো আলাপ ..কষ্ট যখন মন আকাশে,তাঁরা হয়ে জ্বলবো পাশে

(৬৩) মানুষের সবচেয়ে বড় দুর্বলতা হলো ভালবাসা,যার মধ্যে ভালোবাসা নেইতার কোনো দুর্বলতাও নেই, ভালোবাসার জন্য মানুষ সবকিছু ছেড়ে দেয়। আরসেই ভালোবাসা তার জন্য কাল হয়ে দাড়ায় !!!

(৬৪) মানুষের মাঝে আছে মন, মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন, জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালবাসা, আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি?

(৬৫) প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে। ভালোবাসা বুঝি তখনি সত্যি হয় , যখন ভালোবাসার মানুষটি মনের মত হয়।

(৬৬) বুক ভরা ভালোবাসা আমি রেখেছি তোমার জন্য____তুমি যে আমার আমি যে তোমার____তুমি শুধু আমার জন্যে

(৬৭) আমার ভালোবাসা সেদিন সার্থক হবে…যে দিন ভালোবাসার মানুষটি ১ফোটা চোখের জল ফেলে বলবে…আমি শুধু তোমাকেই ভালোবাসি।

(৬৮) কজন প্রেমিকের কাছে চন্দ্র হলো তার প্রেমিকার মুখ।আর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস।

(৬৯) এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়,তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায় যদি সেই ভালবাসা খাঁটি হয়...

(৭০) জানিনা ভালোবাসার আলাদা আলাদা নিয়ম আছে কিনা, তবে আমি কোন নিয়মে তোমাকে ভাল বেসেছি তাও জানিনা, শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেক অনেক ভালোবাসি....

(৭১) মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাব আকাশের নীলে,তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা। সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা।

(৭২) ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি।

(৭৩) চাঁদ মেঘে লুকালো তোমাকে দেখে প্রিয়া____ রাত বুঝি ঘুমালোএসো না বুকে প্রিয়া____ ঝিরি ঝিরি হাওয়া শিরি শিরি ছোয়া____ঝড় উঠেছে এ মনে হায় এ মনে কেউ জানেনা

(৭৪) জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর। বন্ধু হলো সাগরের ঢেউ। তোমার সাগরে অনেক ঢেউ থাকতে পারে তবে ব্যাপার হল সবগুলো ঢেউ কি তীর স্পর্শ করতে পারে
Share This

Follow by Email

Total Pageviews

Contact Form

Name

Email *

Message *